আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে মালার বাদীকে জিম্মি করে রেখে কাউন্টার মামলা!

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ডাকাত প্রবণ গ্রাম মরদাসাদীতে একটি সন্ত্রাসী হামলা, মাইরপিট ও লুটপাটের ঘটনায় মামলা করায় মামলার বাদীকে জিম্মি করে রেখে ২২ মার্চ বাদী ও তার পরিবারের নামে কাউন্টার মামলা দায়ের করেছে প্রতি পক্ষ। এ ঘটনায় এলাকায় নির্যাতিতরা সঠিক বিচার পাবে কি না তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এ দিকে পূর্বের মামলার বাদী মরিয়ম বেগম পরিবারের সদস্যদেরকে নিয়ে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, ১২ মার্চ দুপুর অনুমান ১টার দিকে মরদাসাদী গ্রামের সাফিজুলের বাড়ী ঘরে সন্ত্রাসী হামলা, মারপিট ও লুটপাটের ঘটনা ঘটায় একই গ্রামের প্রভাবশালী ফারুক মিয়া গং। ঘটনায় গৃহকর্তা সাফিজুল, তার স্ত্রী মরিয়ম বেগম ও মেয়ে আমিনা গুরুতর আহত হলে তারা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করে এবং আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করে। মামলা করার কারণে ফারুক মিয়া, তার ছেলে আতাউর রহমান, সহযোগী ফজলুলহক, এনজাত, সহিদ, ইসমাইলসহ আরো অনেকে বাদী পক্ষের উপর ক্ষিপ্ত হয়ে তাদেরকে ২২ মার্চ রাতে আবারো মারপিট করে এবং ঘরে জিম্মি করে রাখে। বাদী পক্ষ পুলিশকে সংবাদ দিলে ওসি আকতার হোসেনের নির্দেশে থানার এ এস আই আলম হোসেন ঘটনাস্থলে গিয়ে মরিয়ম ও তার পরিবারের লোকজনদেরকে উদ্ধার করে এবং আসামী ফারুক মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

এ দিকে আসামী ফারুক মিয়ার ছেলে আতাউর রহমান বাদী হয়ে সাফিজুল, মরিয়ম এবং তার মেয়ে আমিনাকে বিবাদী করে একই ঘটনার উপর একটি কাউন্টার মামলা দায়ের করে যার বক্তব্য সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে বাদী পক্ষ দাবী করছেন।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আকতার হোসেন বলেন, মামলা যে কেউ যে কোন ঘটনার উপর করতে পারে। তবে তদন্ত করে কোনটা সত্য আর কোনটা মিত্যা তা যাচাই করে ব্যবস্থা নেয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ